গাংনীতে মহান বিজয় দিবস পালন।

নিউজ ডেস্ক- সারা দেশের ন্যায় মেহেরপুরের গাংনীতেও মহান বিজয় দিবস পালন করা হয়েছে। এ দিবস উপলক্ষে ভোরে গাংনী উপজেলা শহরের সরকারী- বেসরকারী, স্ব...


নিউজ ডেস্ক- সারা দেশের ন্যায় মেহেরপুরের গাংনীতেও মহান বিজয় দিবস পালন করা হয়েছে। এ দিবস উপলক্ষে ভোরে গাংনী উপজেলা শহরের সরকারী- বেসরকারী, স্বায়ত্ব শাসিত প্রতিষ্ঠান গুলোতে জাতীয় পতাকা উত্তোলণ করা হয়। সূর্য্যের আলো ছড়িয়ে পড়ার সাথে সাথে রং বেরংয়ের ব্যানার ফ্যাস্টুন নিয়ে পুষ্পমাল্য হাতে নিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে গাংনী উপজেলা শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়।শ্রদ্ধাঞ্জলী অর্পন করে- গাংনী মডেল মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ, সন্ধানী স্কুল অ্যান্ড কলেজ, ফজলুল হক আইডিয়াল একাডেমী, গাংনী মহিলা ডিগ্রি কজেল, গাংনী উপজেলা আওয়ামীলীগ, গাংনী উপজেলা যুবলীগ, প্রশিকা গাংনী অফিস প্রমূখ। সকাল ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজন গাংনী হাই স্কুল ফুটবল মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এ সময় সালাম গ্রহণ করেণ উপজেলা চেয়ারম্যান এ, কে, এম শফিকুল আলম, উপজেলা নির্বাহী অফিসার আবু হেনা মোসত্মফা কামাল, শিশু কিশোর সমাবেশ ও কুটকাওয়াজ অনুষ্ঠিত হয়। পরে অংশ গ্রহণ কারীদের মাঝে পুরুষ্কার প্রদান করা হয়। সকাল সাড়ে ১০ টায় অনুষ্ঠিত হয় ক্রীড়া অনুষ্ঠান, দুপুরে শহীদ মিনার চত্ত্বরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। বিকেল সাড়ে ৪ টায় মুক্তিযোদ্ধা সংসদ বনাম উপজেলা পরিষদের মাঝে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ৭ টায় গাংনী উপজেলা শহীদ মিনার চত্ত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজন ছাড়াও গাংনীর বিভিন্ন সংগঠন বিভিন্ন এলাকায় মহান বিজয় দিবস উপজেলা কর্মসূচী পালন করে। তার মধ্যে মুক্তিযোদ্ধাদের অন্য গ্রুপের আয়োজনে গাংনী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে দিনব্যাপী কর্মসূচী হাতে নেওয়া হয়। বিকেলে গাংনী দোয়েল ক্লাব চত্ত্বরে ও গাংনী পৌর ক্লাবের উদ্ধোধন শেষে সংগীত আসরের আয়োজন করা হয়। মিনা পাড়া, মিকুশি মাধ্যমিক বিদ্যালয় বিজয় দিবস উপলক্ষে দিনব্যাপী কর্মসূচী পালন করে। ভাটপাড়া (কসবা) মাধ্যমিক বিদ্যালয়ের ও এ বিজয় দিবস উপলক্ষে দিনব্যাপী কর্মসূচী পালন করা হয়।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item