আজকের খবর:-

গাংনী মহিলা ডিগ্রী কলেজ পরিচালনা কমিটির সভাপতিকে সংবর্ধনা আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান । ******************************************* ...

গাংনী মহিলা ডিগ্রী কলেজ পরিচালনা কমিটির সভাপতিকে সংবর্ধনা আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

*******************************************


গাংনী মহিলা ডিগ্রী কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এম, এ, খালেক (উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক)- কে কলেজের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার ৪শতাধিক শিক্ষার্থীর উপস্থিতিতে শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়। ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উৎসব মুখের পরিবেশে সংবর্ধনা অনুষ্ঠানে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কলেজের অধ্যক্ষ খোরশেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি কে ছাত্রীদের পক্ষ থেকে মানপত্র ও কলেজের পক্ষ থেকে উপহার প্রদান করা হয়। কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথিএম, এ, খালেক সকল শিক্ষক, অভিভাবক ও ছাত্রীদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ খোরশেদ আলী। বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ নাসিরউদ্দীন, সহকারী অধ্যাপক বেদারুল আলম এবং অনুষ্ঠানের আহবায়ক প্রভাষক মহিবুর রহমান মিন্টু। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ওসত্মাদ রতন সরকার,বাবু সুকেশচন্দ্র,স্বপ্না রানী বিশ্বাস, সেলিম সম্রাট, সুমন ,পাখি,রেশমা প্রমুখ । শিশু শিল্পী অরিন ও ঋতুর নৃত্যে অনুষ্ঠানটি আরও প্রাণবনত্ম হয়ে উঠে। উপস্থাপনা করে অত্র কলেজের ছাত্রী শশী ও শর্মী। সব শেষে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।
++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++

    • মেহেরপুরে গাংনীতে ২টি বোমার বিস্ফোরণ এলাকায় আতংক

বিস্তারিত...

    • গাংনী প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার ফলাফল ঘোষনা

    পাশের হার ৮২.২৩%গাংনী প্রি-ক্যাডেট শীর্ষে

বিস্তারিত...
    • মেহেরপুরের গাংনীতে চরমপন্থিকে আটক করে পুলিশ জনতা

    অপহ্নত উদ্ধার

বিস্তারিত...




    Follow Us

    গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

    Hot in week

    Recent

    Comments

    ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
    item