গাংনীতে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী আটক।

নিউজ ডেস্ক-গাংনীতে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী আটক করা হয়েছে। গত বুধবার ঢাকার মিরপুর থানা পুলিশ আলামিন (৩০)ও সাদি (৪০) ন...

নিউজ ডেস্ক-গাংনীতে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী আটক করা হয়েছে। গত বুধবার ঢাকার মিরপুর থানা পুলিশ আলামিন (৩০)ও সাদি (৪০) নামের দু’আসামীকে আটক করে গাংনী থানা পুলিশে সোর্পদ করেছে।
গাংনী থানা সূত্রে জানা গেছে, উপজেলার রাধাগোবিন্দপুর ধলা গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে আলামিন (৩০) ও একই গ্রামের মৃত সুরত আলীর ছেলে সাদি (৪০) কে গোপান সংবাদের ভিত্তিতে ঢাকার মিরপুর থানা পুলিশ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত একাধিক মামলার পালাতক আসামীদের আটক করেছে । এদের বিরুদ্ধে মেহেরপুর থানার হত্যা মামলা (যার নং ০৮ তাং ১৪/৬/৯৯ইং) রয়েছে। গতকাল বৃহস্পতিবার আসামীদের গাংনী থানা পুলিশে হসত্মানত্মর করে। উলে¬ক্য, আলামিন হত্যা মামরার আসামী অবস্থায় বিদেশে পাড়ি দেয়। পরে গত বছর একই সাথে প্রতিপক্ষের হাতে সহোদর ৩ ভাই খুন হলে সে দেশে ফিরে আসে।সাজাপ্রাপ্ত আসামী হিসেবে সে ঢাকায় আত্মগোপন করে ছিল।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item