জমিতে সেচ দিতে গিয়ে বিপত্তি। আহত-১

মাহাবুব আলমঃ গাংনীতে সেচ দিতে গিয়ে সৃষ্ট সুংঘর্ষে নজরুল(৩৫) নামের এক ব্যাক্তি আহত হয়ে গাংনী উপজেলা সাস্থ্যকম্প্লেক্সে ভর্তি রয়েছে । গতকাল শ...

মাহাবুব আলমঃ গাংনীতে সেচ দিতে গিয়ে সৃষ্ট সুংঘর্ষে নজরুল(৩৫) নামের এক ব্যাক্তি আহত হয়ে গাংনী উপজেলা সাস্থ্যকম্প্লেক্সে ভর্তি রয়েছে । গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।
জানা গেছে,এ উপজেলার মাইলমারী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে নজরুল ইসলাম মাঠে ফকিরের ছেলে শ্যামলের শ্যালোমেশিনে জমিতে সেচ দিচ্ছিলেন। এ সময় ওই পাড়ার আকলেচের ছোট ছেলে নয়ন ড্রেনের পানিতে খেলতে গিয়ে ভিজে যায়। ছোট ছেলে পানিতে নেমে খেলা করছে এমন কাজে নিষেধ না করাই নয়নের বাবা আকলেচ নজরুল ইসলাম কে গালিগালাজ করতে থাকে। প্রতিবাদ করাই আকলেচ তার হাতে থাকা লাঠি দিয়ে নজরুল কে পিটিয়ে রক্তাক্ত ভাবে জখম করে । আহত নজরুল গাংনী উপজেলা সাস্থ্যকম্প্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item