গাংনী প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার ফলাফল ঘোষনা পাশের হার ৮২.২৩%। গাংনী প্রি-ক্যাডেট শীর্ষে।

নিউজ ডেস্ক- গাংনীতে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা/০৯ এর ফলাফল প্রকাশ করা হয়েছে । গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা শিক্ষা অফিসের সম্মুখে আনুষ্ঠা...

নিউজ ডেস্ক- গাংনীতে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা/০৯ এর ফলাফল প্রকাশ করা হয়েছে । গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা শিক্ষা অফিসের সম্মুখে আনুষ্ঠানিক ভাবে ফলাফল ঘোষনা করা হয় । উপজেলা পরিষদ চেয়ারম্যান এ, কে, এম শফিকুল আলম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফলাফল ঘোষনা করেন । এ সময় উপসিত্মত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলী, উপজেলা শিক্ষা অফিসার এহসানুল হাবীব (ভারপ্রাপ্ত) সহকারী শিক্ষা অফিসার নূর ইসলাম, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শাহাবুদ্দিন সম্পাদক ফারুক হোসেন ।
ফলাফল সম্পর্কিত তথ্যে জানা গেছে, প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ গ্রহণকারী ছাত্র-ছাত্রীর মোট সংখ্যা ছিল ৩ হাজার ৮ শত ৯৫ জন। এর মধ্যে ছাত্র ছিল ১ হাজার ৭ শত ৪৯ জন এবং ছাত্রী ছিল ২ হাজার ১ শত ৪৬ জন। উত্তীর্ণ পরীক্ষার্থীর সংখ্যা ৩ হাজার ২ শত ৩ জন। এর মধ্যে ছাত্র ১ হাজার ৫২০ জন এবং ছাত্রী ১ হাজার ৬৮৩ জন। অনুত্তীর্ণ পরীক্ষার্থীর সংখ্যা ৬৯২ জন। পাশের হার ৮২ দশমিক ২৩। উলে¬খ্য প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে প্রকাশ অনুত্তীর্ণ পরীক্ষার্থীরা ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তি হতে পারবে না বৃত্তি প্রাপ্ত ছাত্র ছাত্রীদের নামের তালিকা জানুয়ারী/১০ এর মাঝামাঝি ঘোষনা করা হবে। গাংনীতে ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়নের ১০টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়। গাংনী প্রি-ক্যাডেট অ্যান্ড জুরিয়র হাই স্কুল ফলাফলের দিক থেকে উপজেলা শীর্ষে রয়েছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item