গাংনীতে বাংলাদেশের সাম্যবাদী দল (এম-এল) এর জেলা প্রতিনিধি সভা অনুষ্ঠিত।

আমিরুল ইসলাম অল্ড্রাম- দুনিয়ার মজদুর এক হও এই শ্লোগানকে সামনে রেখে গাংনীতে বাংলাদেশের সাম্যবাদী দল (এম-এল) এর মেহেরপুর জেলা প্রতিনিধিদের নিয়...

আমিরুল ইসলাম অল্ড্রাম- দুনিয়ার মজদুর এক হও এই শ্লোগানকে সামনে রেখে গাংনীতে বাংলাদেশের সাম্যবাদী দল (এম-এল) এর মেহেরপুর জেলা প্রতিনিধিদের নিয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে উপজেলা অডিটোরিয়ামে উক্ত সভা অনুষ্ঠিত হয়।
সভায় আহবায়ক কমরেড সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপসিত্মত ছিলেন, সাম্যবাদী দলের কেন্দ্রীয় কমিটির পলিট ব্যুরো কমরেড অ্যাড. শাহাবুদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পলিট ব্যুরো কমরেড লুৎফর রহমান, মেহেরপুর জেলা ওয়ার্কাস পার্টির সেক্রেটারী কমরেড জালাল উদ্দীন, কুষ্টিয়া জেলার সাম্যবাদী দলের সেক্রেটারী আনোয়ার হোসেন বাবলু। এ ছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুষ্টিয়ার আব্দুল্লাহ আল-মামুন, ভেড়ামারার আহবায়ক মখলেচুর রহমান, মজিবনগর উপজেলার আহবায়ক আলিমউদ্দীন ও নিজেরা করি’র উন্নয়ন কর্মী রমেছা খাতুন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, মেহেরপুর জেলাতে সাম্যবাদী দলের যাত্রা শুরু করা হলো। সমাজের শোষিত, বঞ্চিত, নির্যাতিত, নিপীড়িত অসহায় মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে এবং পুজিবাদীদের পরাজিত করার আন্দোলনকে বেগবান করতে সাম্যবাদী দলের পতাকা তলে আসার আহবান জানানো হয়। সভায় কমরেড সিদ্দিকুর রহমানকে আহবায়ক ও আঃ হান্নানকে যুগ্ম আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। সব শেষে অংশ গ্রহণ কারীদের শ্লোগানের মাধ্যমে বিশাল র‌্যালী শহর প্রদক্ষিন শেষে অডিটোরিয়ামে ফিরে সভার সমাপ্তি ঘোষনা করেন।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item