গাংনীতে র‌্যাব - পুলিশের ঘন্টা ব্যাপী সন্ত্রাস বিরোধী অভিযান এলাকায় ত্রাস ডাকাত সর্দার হাপু আহত অবস্থায় গ্রেফতার।

ঘটনা স্থল থেকে ফিরে এম. এ লিংকনঃ- গাংনীতে র‌্যাব-পুলিশের সন্ত্রাস বিরোধী অভিযান চালিয়ে এলাকার ত্রাস হত্যা সহ একাধিক মামলার আসামী হাফিজুর ওরফ...


ঘটনা স্থল থেকে ফিরে এম. এ লিংকনঃ- গাংনীতে র‌্যাব-পুলিশের সন্ত্রাস বিরোধী অভিযান চালিয়ে এলাকার ত্রাস হত্যা সহ একাধিক মামলার আসামী হাফিজুর ওরফে হাপু ডাকাত (৪০) জনতার সহযোগিতায় আহত অবস্থায় গ্রেফতার হয়েছে। গত কাল মঙ্গলবার দুপুরে গাংনী উপজেলার কাথুলী গ্রাম থেকে স্থানীয় জনতার সহযোগীতায় র‌্যাব-পুলিশ তাকে গ্রেফতার করে।সে উপজেলার গাঁড়াবাড়িয়া গ্রামের পাঁচু শেখের ছেলে।
পুলিশ জানায়, এদিন দুপুরে হাপু ডাকাত উপজেলার কাথুলী গ্রামে অবস্থান নিয়েছে এ মর্মে জনগনের সহযোগিতায় চার ঘন্টা অভিযান চালালে, র‌্যাব-পুলিশ-জনতা ও ডাকাতদের মধ্য সংঘর্ষ বাধে এসময় ডাকাত সর্দার হাফিজুর রহমান ওরফে হাফুকে আহত অবস্থায় আটক করা সম্ভব হলেও তার সহযোগিরা পালিয়ে যেতে সক্ষম হয় । সংঘর্ষ কালে র‌্যাব-পুলিশকে সহযোগিতা কারী উপজেলার গাঁড়াবাড়িয়া গ্রামের মোজাম্মেল হক (৪৫), ফেরদেীস (৪০) ও তোফাজ্জেল হক (৩৫) আহত হয় । আহত অবস্থায় তাদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । এ রিপোর্ট লেখা পযনর্ত্ম হাপু ডাকাতকে পুলিশ প্রহরায় একই হাসপাতালে ভর্তি করা ছিল।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item