গাংনীতে তুচ্ছ ঘটনায় পবিত্র কোরআন শরীফ ছিড়ে ফেলেছে এক পাষন্ড ।

সাজুঃ- এনজিও থেকে ঋন তুলে না দেওয়ায় স্ত্রীর উপর রাগ করে মেহেরপুরের গাংনীতে পবিত্র কোরআন শরীফ ছিড়ে ফেলেছে এক পাষন্ড স্বামী ইসলাম(৪৫)। এ ঘটনায়...

সাজুঃ- এনজিও থেকে ঋন তুলে না দেওয়ায় স্ত্রীর উপর রাগ করে মেহেরপুরের গাংনীতে পবিত্র কোরআন শরীফ ছিড়ে ফেলেছে এক পাষন্ড স্বামী ইসলাম(৪৫)। এ ঘটনায় গত মঙ্গলবার গ্রাম্য শালিসে তার মাথা ন্যাড়া করা হয়েছে। পাষন্ড ইসলাম এ উপজেলার ধানখোলা ইউপির জালশুকা গ্রামের কানত্ম করিমের ছেলে।
জানা যায়,গাংনী উপজেলার জালশুকা গ্রামের ইসলাম কয়েক দিন ধরে ঋন তোলার জন্য স্ত্রীর উপর চাপ দিয়ে আসছিল। গত মঙ্গলবার সন্ধ্যায় ঋণ বিয়য়ে স্ত্রী ফিরোজা অপরাগতা প্রকাশ করাই পাষন্ড ¯^vgx ইসলাম স্ত্রীর হাতে থাকা পবিত্র কোরআন কেড়ে নিয়ে ছিড়ে ফেলে। এব্যাপারে গ্রাম্য শালিসে তার মাথা ন্যাড়া করা হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item