গাংনীর করমদী মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান।

জাহিদ মাহ্‌মুদ বামন্দী প্রতিনিধীঃ-গতকাল বৃহস্পতিবার গাংনীর করমদী মাধ্যামিক বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান উপলক্ষে বিদ্যালয় মাঠে এক আলোচ...

জাহিদ মাহ্‌মুদ বামন্দী প্রতিনিধীঃ-গতকাল বৃহস্পতিবার গাংনীর করমদী মাধ্যামিক বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান উপলক্ষে বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় । আলোচনায় সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মসলেম উদ্দীন । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ কে এম শফিকুল আলম , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো, সেলিনা মমতাজ কাকলী ।
আলোচনা সভা শেষে ২০১০ সালের এস এস সি পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয় এবং শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল ছাত্র /ছাত্রীরা অংশ নেয়। এ সময় এলাকার গণ্য মান্য ব্যক্তি ও সাংবাদিক গণ উপস্থিত ছিলেন ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item