গাংনীতে টেন্ডার বাজীকে কেন্দ্র করে ত্রিমুখী সংঘর্ষের আশংকা।

************************************************************************************* এম.এ.লিংকন:-গাংনীতে টেন্ডার বাজীকে কেন্দ্র করে উদ্ভুত ...

*************************************************************************************

এম.এ.লিংকন:-গাংনীতে টেন্ডার বাজীকে কেন্দ্র করে উদ্ভুত পরিস্থিতি আরও উত্তপ্ত হওয়ায় বড় ধরনের ত্রি-মুখী সংঘর্ষের আশংকা দেখা দিয়েছে। যে কোন মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হতে পারে আওয়ামীলীগ সমর্থিত ৩টি গ্রুপ। গাংনীতে আওয়ামীলীগ নেতা মকবুল গ্রুপ ও উপজেলা সেক্রেটারী এম, এ, খালেক গ্রুপের মধ্যে বিবমান দলীয় কোন্দলের পাশাপাশি টেন্ডার বাজিকে কেন্দ্র করে আরও একটি গ্রুপ আল-ফারুকের নেতৃত্বে সক্রিয় ভূমিকা গ্রহণ করছে।
এলজিইডি অফিস সুত্রে জানা গেছে, গাংনী উপজেলার বিভিন্ন অবকাঠামো নির্মান ও সংস্কার (৫টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ) জেলা পরিষদের মাধ্যমে ব্রিজ, কালভার্ট, রাসত্মা নির্মান ইত্যাদি প্রকল্প বাসত্মবায়নে দরপত্র আহবান করা হলে মকবুল গ্রুপের ঠিকাদার আইয়ুব হোসেন ও ওয়াসিম সাজ্জাদ লিখন- এর নেতৃত্বে টেন্ডার দাখিল করে ফায়দা লুটার চেষ্টা চালানো হচ্ছে মর্মে প্রকৃত ভাবে এবং সরকারী নিয়মানুযায়ী টেন্ডার ড্রপ-এর দাবীতে আল ফারুক প্রতিবাদ করলে ত্রি-মুখী লড়াইয়ের টেন্ডার জমা দিতে না পারায় ক্ষোভ ও বিরূপ প্রত্রিক্রিয়া ব্যক্ত করেছে। এ ব্যাপারে আল ফারুকের সাথে আলাপ কালে তিনি জানান, সরকারী নীতিমালানুযায়ী টেন্ডার না হলে আমরা বৈধ ঠিকাদাদের সাথে আন্দোলন গড়ে তুলবো। অন্যদিকে আইয়ুব হোসেন জানান, আমরা পুলিশ প্রশাসন, সরকারী কর্মকর্তা, সাংবাদিকদের ম্যানেজ করে টেন্ডার ড্রপ করছি। কোন সমস্যা হবে ন। সমপ্রতি টেন্ডার বাজি বন্ধ করতে এলজিইডি অফিসে র‌্যাব পুলিশ মোতায়েন করা হয়। নির্ভর যোগ্য সুত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে যে কোন মুহুর্তে বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষ ঠেকাতে পুলিশ প্রশাসনকে সতর্ক দৃষ্টি রাখার পরামর্শ দিয়েছেন এলাকার সচেতন মহল।
++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item