শুরুহলো গাংনী নিউজের নতুন ঠিকানায় পথ চলা।

গাংনী নিউজ এখন থেকে নিজস্ব রে:জি: www.gangninews.com নামে চলবে। উল্লেক্ষ্য গত ৬ই নভেম্বর ২০০৯ ইং থেকে গাংনীতে "গাংনী নিউজ" নামে এক...

গাংনী নিউজ এখন থেকে নিজস্ব রে:জি: www.gangninews.com নামে চলবে। উল্লেক্ষ্য গত ৬ই নভেম্বর ২০০৯ ইং থেকে গাংনীতে "গাংনী নিউজ" নামে একটি দৈনিক অনলাইন পত্রিকা চালু করা হয়। ব্যপক সাড়া জাগানোর ফলে গত ২১শে নভেম্বর ২০০৯ইং তারিখে উক্ত অন লাইন পত্রিকাটিকে আরো বেশী জনপ্রিয় ও গতিশীল করে তুলতে মত বিনমিয় সভার আয়োজন করা হয়। মত বিনিময় সভায় উপস্থিত সকলের প্রতি সহযেগিতা কামনা করা হয়। উক্ত আলোচনা সভায় অংশ নেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শফিকুল আলম, উপজেলা নির্বাহী অফিসার আবু হেনা মোস্তফা জামান, গাংনী প্রেস ক্লাব সভাপতি প্রভাষক হারুন-র-রশিদ রবি, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বকুল, সাংবাদিক আবু হোসেন, আমিরুল ইসলাম অলড্রাম। প্রচারিত ওয়েব সাইটটির বিস্তারিত তথ্য তুলে ধরেন সাইট এডমিন মিজানুর রহমান হেলাল। ব্যক্তি গত প্রচেষ্ঠায় সাইটটি দির্ঘদিন চালানোর পর অনেকেই এগিয়ে এসেছেন এই সাইটটিকে টিকিয়ে রাখার জন্য।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item