গাংনীতে জেলা ভিত্তিক স্কুল সাংস্কৃতিক প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত।

গাংনীতে জেলা ভিত্তিক স্কুল সাংস্কৃতিক প্রতিযোগিতার উপজেলা বাছাই পর্ব অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সকালে প্রজাপতি ইভেন্ট ম্যানেজমেন্ট এর আয়...

গাংনীতে জেলা ভিত্তিক স্কুল সাংস্কৃতিক প্রতিযোগিতার উপজেলা বাছাই পর্ব অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সকালে প্রজাপতি ইভেন্ট ম্যানেজমেন্ট এর আয়োজনে গাংনী মডেল মাধ্যমিক স্কুল অ্যান্ড কলেজের হল রুমে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শিশু কিশোরদের সৃজনশীল প্রতিভা বিকাশের লক্ষ্যে গান, আবৃত্তি, নৃত্য, হাতের সুন্দর লেখা, চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এসব প্রতিযোগিতার বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন, বেতার ও টি ভি শিল্পী শ্রী সুকেশ চন্দ্র বিশ্বাস,স্বরলিপি সাংস্কৃতিক গোষ্ঠীর পরিচালক হামিদুল ইসলাম, সুর ও নৃত্য পরিচালক শ্রীমতি স্বপ্নারানী বিশ্বাস, শিল্পকলা একাডেমীর সঙ্গীত প্রশিক্ষক হুমায়ুন কবীর সুমন ও শহিদুজ্জামান সেলিম।
প্রতিযোগিতা ক, খ ও গ তিনটি গ্রুপে ভাগ করে বাছাই করা হয়। এ ব্যাপারে গাংনী তথা মেহেরপুর জেলার সাহিত্য ও সাংস্কৃতিক চর্চার পৃষ্ঠপোষক সিরাজুল ইসলাম স্যার প্রতিযোগিদের অভিভাবকদের উদ্দেশ্য বলেন, উপজেলার সকল জায়গার সাংস্কৃতি মনা মানুষ গুলোকে আমরা এক জায়গায় আনতে চাই। আমরা গাংনীতে সাংস্কৃতিক চর্চার সর্বশ্রেষ্ঠ এলাকা হিসেবে দেশে পরিচিতি লাভ করাতে চাই। পরিশেষে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item