গাংনীর সাহারবাটী, কাথুলী ও তেঁতুলবাড়ীয়া ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে জোয়ার্দার ফাউন্ডেশনের উদ্যোগে কম্বলবিতরণ।

মোঃ হারুন- অর রশিদ রবি - মেহেরপুরের গাংনীতে দুঃস্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে জোয়ার্দার ফাউন্ডেশনের উদ্যোগে কম্বলবিতরণ অব্যাহত রয়েছে। গতকা...


মোঃ হারুন- অর রশিদ রবি - মেহেরপুরের গাংনীতে দুঃস্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে জোয়ার্দার ফাউন্ডেশনের উদ্যোগে কম্বলবিতরণ অব্যাহত রয়েছে। গতকাল শুক্রবার দিনব্যাপী গাংনী উপজেলার সাহারবাটী, কাথুলী ও তেঁতুলবাড়ীয়া ইউনিয়নে সাড়ে ৩শ কম্বলশীতার্ত মানুষের মাঝে নিজ হাতে তুলে দিলেন জোয়ার্দার ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি ও মেহেরপুর জেলা বিএনপির সহ সভাপতি জাভেদ মাসুদ মিল্টন।
শুক্রবার সকালে গাংনী উপজেলার সাহারবাটী চারচারা বাজারে আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ইউপি সদস্য আঃ কুদ্দুস। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো, বিএনপি নেতা মুরাদ আলী, শাজাহান সেলিম, সাহারবাটী ইউপি বিএনপির সম্পাদক গোলাম ফারুক, বিএনপি নেতা আহসান হাবীব বাবু, গিয়াস উদ্দীন, আব্দুল ওহাব বুলবুল, সাইফুল ইসলাম সেলিম, ছাত্রনেতা আঃ হান্নান, কাওছার আলী, বাবলু প্রমুখ।
এই তীব্র শীতের মধ্যে শীতার্ত দুঃস্থ মানুষেরা কম্বল পেয়ে দুহাত তুলে জোয়ার্দার ফাউন্ডেশনের চেয়ারম্যান জাভেদ মাসুদ মিল্টনের দীর্ঘায়ু কামনা করেন।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item