গাংনীর কাজিপুর সীমানেত্ম নিহত শহিদুলের লাশ ফেরত দিয়েছে বিএসএফ।

গাংনী নিউজ মনিটরঃ- ভারতীয় বিএসএফর গুলিতে নিহত গাংনীর কাজিপুর গ্রামের শহিদুল সর্দ্দারের লাশ গতকাল সোমবার দুপুরে ফেরত দিয়েছে বিএসএফ। বিডিআর লা...


গাংনী নিউজ মনিটরঃ- ভারতীয় বিএসএফর গুলিতে নিহত গাংনীর কাজিপুর গ্রামের শহিদুল সর্দ্দারের লাশ গতকাল সোমবার দুপুরে ফেরত দিয়েছে বিএসএফ। বিডিআর লাশ গ্রহণ করে ময়না তদনেত্মর জন্য মেহেরপুর মর্গে প্রেরণ করেছে। বিডিআর কাজিপুর বিওপির নায়েক সুবেদার হাসান আলী জানান, গতকাল দুপুরে কাজিপুর বর্ডার পাড়ার ১৪৬/৭ এস পিলারের নিকট বিএসএফর কাছ থেকে লাশ গ্রহণ করা হয়। ভারতীয় ফুলবাড়ীয়া বিএসএফর অ্যাসিস্ট্যান্স কমাডেন্ট শলীন চৌধুরী ও ইন্সেপেক্টর শাহ সিং এর নিকট থেকে বিডিআরর কোম্পানি কমান্ডার জূলফিকার আলী ভুট্টো লাশ গ্রহণ করেন। গাংনী থানার প্রতিনিধি হিসেবে বামুন্দি পুলিশ ক্যাম্প ইনচার্জ উসমান আলীর মাধ্যমে লাশ ময়না তদনেত্মর জন্য মেহেরপুর মর্গে প্রেরণ করা হয়। ময়না তদনত্ম শেষে তার লাশ পরিবারের নিকট হসত্মানত্মর করা হবে বলে পুলিশ সুত্র জানিয়েছে। অপর দিকে কাজিপুর গ্রামের চোরাকারবারী প্রধান বাগু মিয়ার ছেলে মিল্টন ও রহমত আলীর ছেলে আব্দুর রহমানের বিরুদ্ধে শাসিত্ম দাবি করে এলাকার মানুষ ফুসে উঠেছে। তাদের শ্রমিক হিসেবেই শহিদুল সীমানেত্মর কাটাতারের বেড়া কাটতে গিয়ে বিএসএফর গুলিতে নিহত হলেও তারা নিহতের পরিবারের প্রতি কোন প্রকার খোঁজ রাখছে না। পাল্টা হুমকি দিচ্ছে মামলা মোকদ্দমা না করার জন্য। এলাকার মানুষ তাদের শাসিত্ম দাবি করে বলেছে শহিদুলের পরিবারকে ক্ষতিপুরণ দিতে হবে। উলে¬খ্য গত শনিবার ভোরে কাজীপুর ভারতীয় সিমানেত্মর ১৪৪/৭ এস পিলারের কাছে কাজিপুর গ্রামের ছের আলীর ছেলে শহিদুল সর্দ্দারকে লক্ষ্য করে বিএসএফ সদস্যরা ৩/৪ রাউন্ড গুলি বর্ষন করলে তার মৃত্য হয়। পরে বিএসএফ সদস্যরা ভারতে তার লাশ নিয়ে গেলে শনিবার দুপুরে বিডিআর কাজিপুর বিওপি ভারতীয় ৯০ বিএসএফ ফুলবাড়ীয়া ক্যাম্পে পত্র প্রদান করে। কোম্পানি পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। আইনি প্রক্রিয়াশেষে বিডিআরকে লাশ ফেরতের আশ্বাস দেয় বিএসএফ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item