গাংনীতে চাঁদার দাবীতে ইট ভাটার শ্রমিকদের মারধর। গুরুতর জখম-৪

এম এ লিংকন-গাংনীতে চাঁদার দাবীতে ইট ভাটার শ্রমিকদের মারধর করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে একদল সন্ত্রাসী তাদের মারধর করে। এতে ৪ জন শ্রমিক গুর...

এম এ লিংকন-গাংনীতে চাঁদার দাবীতে ইট ভাটার শ্রমিকদের মারধর করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে একদল সন্ত্রাসী তাদের মারধর করে। এতে ৪ জন শ্রমিক গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
গাংনী উপজেলার রুয়েরকান্দি ও হুদাপাড়ার মাঠের মাঝ খানে সাবেক এমপি মকবুল হোসেনের ভাই ফজলুল হক ইটভাটার ব্যবসা করে আসছিল। ৩ দিন আগে চরমপন্থি পরিচয়ে ০১৭৩৯-৭৪২০৩২ নম্বর হতে রাজু ও ০১৭৩১-৬৩০৪৫০ নম্বর হতে স্বপন ওরফে রানা মোটা অংকের চাঁদা দাবী করে। মালিক কর্তৃপক্ষ বিষয়টি স্থানীয হেমায়েতপুর ক্যাম্প অভিহিত করে। চাঁদা দিতে দেরী হওয়া এবং অপারগতা প্রকাশ করাই গত বৃহস্পতিবার অধ্যরাতে ১০/১২ জনের একদল মুখোশধারী সশস্ত্র সন্ত্রাসীরা হামলা চালিয়ে ইট ভাটার শ্রমিক শামীম (৩৫), রানা (৪০), জহুরুল (৩৫) ও জালিম (৪০) কে রড় দিয়ে পিটিয়ে গুরুতর ভাবে ভাবে জখম করে। আহতরা মেহেরপুর ও কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গাংনীতে আবার ও চাঁদা দাবী বৃদ্দি পাওয়ায় এলাকাতে নতুন করে আতংক শুরু হয়েছে।
*************************************************************************************

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item