গাংনীতে ভূমিদস্যরা বেপরোয়া। জমি দখল করে বাড়ি তৈরীর পায়তারা।

এম এ লিংকন - গাংনীতে ভূমিদুস্যরা বেপরোয়া হয়ে উঠেছে। পৈত্রিক সম্পতির উপর জবর দখল করে রাতারাতি বাড়ি নির্মানের অভিযোগ তুলেছে উপজেলার মাইলমারী গ...

এম এ লিংকন - গাংনীতে ভূমিদুস্যরা বেপরোয়া হয়ে উঠেছে। পৈত্রিক সম্পতির উপর জবর দখল করে রাতারাতি বাড়ি নির্মানের অভিযোগ তুলেছে উপজেলার মাইলমারী গ্রামের আতিয়ার রহমান। দখলের খবর পেয়ে থানার পুলিশী সহায়তায় আপাতত বাড়ি নির্মান বন্ধ রাখা হয়েছে। জমি দখলের ঘটনাটি ঘটেছে। উপজেলার মাইলমারী গ্রামে। একই গ্রামের আদম ব্যাপারী, প্রতারক মিনারুলের বিরুদ্ধে উক্ত অভিযোগ করা হয়েছে।
জানা গেছে, মাইলমারী গ্রামের ছইরদ্দীনের ছেলে ঠকবাজ, চাঁদাবাজ মিনারুল ভূয়া কাগজপত্র তৈরী করে একই গ্রামের আতিয়ার, মজিবর ও মতিয়ার রহমানের পৈত্রিক সুত্রে ১০ ট্রাক ইট, ৩ ট্রাক বালি, ২০০ বসত্মা সিমেন্ট এবং ৭০ মন রড নিয়ে হাজির হয়ে জবর দখল করে বাড়ি নির্মানের পায়তারা করে চেষ্টা চালায়। পরে আইনী সহায়তায় আপাতত কাজ বন্ধ রয়েছে। জানা গেছে, জিনারুল তার সহযোগী চাঁদাবাজ বামন্দী বাজারের হবিবরকে সাথে নিয়ে ক্যাম্প ইনচার্জের সাথে আলাপ কালে জানা যায়, ঘটনাটি দখল মুক্ত করেছি। অভিযুক্ত মিনারুলের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। জমি দখল ছাড়াও মিনারুলের বিরুদ্ধে বিদেশ পাঠানোর নামে এলাকার অনেক যুবকের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে নিঃস্ব করেছে।
*************************************************************************************

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item