গাংনী প্রতিপক্ষের হাতে আদম ব্যাপরী শরিফুল অপহৃত! থানায় এজাহার।

এম,এ লিংকন গাংনী থেকে- গাংনীর পল্লীতে প্রতিপক্ষ কর্তৃক আদম ব্যবসায়ী শরিফুল ইসলাম (বাবু) নামে একজন অপহৃত হয়েছে বলে খবর পাওয়া গেছে। গত সোমবার ...

এম,এ লিংকন গাংনী থেকে- গাংনীর পল্লীতে প্রতিপক্ষ কর্তৃক আদম ব্যবসায়ী শরিফুল ইসলাম (বাবু) নামে একজন অপহৃত হয়েছে বলে খবর পাওয়া গেছে। গত সোমবার দিনগত রাতে উপজেলার হাড়াভাঙ্গা গ্রাম থেকে অপহরনের ঘটনাটি ঘটেছে। ৪ দিন অতিবাহিত হলেও অপহৃতের খোজ মেলেনি। এ নিয়ে গত মঙ্গলবার রাতে বাবুর পিতা বাদী হয়ে গাংনী থানায় অপহরন মামলা দায়ের করে।
থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানাগেছে, উপজেলার কাজীপুর ইউনিয়নের অনত্মগত হাড়াভাঙ্গা গ্রামের আনিসুর রহমানের ছেলে আদম ব্যবসায়ী শরিফুল ইসলাম ওরফে বাবু (৩৫) ঐ রাতে একই গ্রামের শিবলু মিথ্যা প্রলভন দেখিয়ে ডেকে নিয়ে যায়। তার পর আর বাড়ি ফিলে আসেনি, অন্যদিকে হাড়াভাঙ্গা গ্রামে খোজ খবর নিয়ে জানাগেছে, বাবু একজন ঠক, প্রবঞ্চক, আদম ব্যাপারী, সে শিবল কে বিদেশে পাঠানোর নামে ২,৫০,০০০/- নিয়ে প্রতারিত করছে। এছাড়া অনেক ছেরেকে বিদেশ পাঠানোর কথা বলে লক্ষ-লক্ষ টাকা হাতিয়ে নিয়ে ঢাকায় আত্মগোপন করে থাকে। শিবলু আদৌ এঘটনার সাথে জড়িত নয়। অন্যদিকে শরিফুলকে অপহরন করা হয়েছে বলে শরিফুলের পিতা থানায় এজাহার দাখিল করেছে। বিষয়টি রহস্যজনক বিধায় পুলিশের তদনত্মকারী অফিসার খোজ খবর নিচ্ছেন। উল্লেখ্য কয়েক দিন পূর্বে হাড়াভাঙ্গার সন্ত্রাসীরা চাঁদার দাবিতে বালিয়া ঘাটের ইট ভাটার শ্রমিক আদম আলীকে জবাই হত্যা করে। এলাকায় অপহরন আতঙ্ক বিরাজ করছে।
*************************************************************************************

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item