গাংনীতে স্কুলের জায়গা দখল করে তামাক ঘর নির্মাণ। শিক্ষার্থীদের খেলাধুলায় সমস্যা।

এম এ লিংকনঃ- গাংনীর পল্লী মাইলমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠ অবৈধ ভাবে দখল করে তামাক ঘর নির্মান করার অভিযোগ উঠেছে। ফলে স্কুলের ছে...

এম এ লিংকনঃ- গাংনীর পল্লী মাইলমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠ অবৈধ ভাবে দখল করে তামাক ঘর নির্মান করার অভিযোগ উঠেছে। ফলে স্কুলের ছেলে মেয়েদের খেলা ধুলার সম্যার সৃষ্টি হচ্ছে। স্কুল ম্যানেজিং কমিটির নিকটাত্মীয়রা এই জবর দখল করেছে বলে জানা গেছে।
জানা গেছে, উপজেলার মাইলমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের খেলার মাঠের পূর্ব দিকে গ্রামের প্রভাবশালীরা স্কুলের জমি জবর দখল করে তামাক ঘর নির্মান করেছে। এ ব্যাপারে স্কুল কমিটির সভাপতি রেজাউল করীম এর সাথে আলাপ কালে তিনি জানান, আমি আদৌ জানি না। তবে আমার কাছে গ্রামবাসীরা অভিযোগ তুলেছে। আমি প্রধান শিক্ষককে নির্দেশ দিয়েছি তামাক ঘর সরিয়ে নেয়ার জন্যে। অন্যদিকে গ্রামের সচেতনমহল বলেন, সভাপতির হুকুমেই তারা তামাক ঘর নির্মান করেছে। প্রধান শিক্ষক কোন মনত্মব্য করতে রাজী হন নি। পক্ষানত্মরে স্কুলের ছাত্র-ছাত্রীরা জানায়, আমরা খোলা মাঠ না পেয়ে খেলা ধুলায় সুযোগ থেকে বঞ্চিত আছি। আমরা খেলতে গেলে উক্ত প্রভাবশালীরা আমাদের সাথে অসদাচরণ করেন। এ ব্যাপারে শিক্ষা অফিসারের কোন মনত্মব্য পাওয়া যায়নি । স্কুলের জায়গা দখল মুক্ত করতে জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করেছে এলাকার সচেতন মহল।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item