সমাপ্ত হোল গাংনীতে ব্যাডমিন্টন প্রতিযোগীতা।

নিউজ ডেস্ক- গাংনী মডেল মাধ্যমিক বিদ্যালয় আয়োজিত দুই দিনব্যাপি ব্যাডমিন্টন প্রতিযোগিতার গতকাল রাতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে গাংনীর আড্ড...

নিউজ ডেস্ক- গাংনী মডেল মাধ্যমিক বিদ্যালয় আয়োজিত দুই দিনব্যাপি ব্যাডমিন্টন প্রতিযোগিতার গতকাল রাতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে গাংনীর আড্ডা গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। টূর্ণামেন্টের আহবায়ক ইমদাদুল হক বড় স্যার জানান, টানা তৃতীয়বারের মত গাংনী মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে দেশের বিভিন্ন স্থানের ১৬টি দলের খ্যাতিমান ব্যাডমিন্টন খেলোয়াররা প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন। জাঁকজমকপূর্ণ ফাইনালে আড্ডা গ্রুপের আলম ও উল­াস জুটি কুষ্টিয়ার তজিম উদ্দীন ব্যাডমিন্টন স্মৃতি সংঘের লাল চাঁন ও নাহিদ জুটিকে ২-১ সেটে পরাজিত করে। তৃতীয় স্থান অধিকার করে কুষ্টিয়ার ব্যাডমিন্টন কল্যাণ সমিতির আনোয়ার ও জহুরুল জুটি। খেলা পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের সাবেক ক্রীড়া শিক্ষক আশরাফুল হক ও এসএম সায়েম পল্টু। চ্যাম্পিয়ন জুটিকে ১২ হাজার টাকা, রানার্সআপ জুটিকে ৬ হাজার টাকা ও ২য় রানার্সআপ জুটিকে নগদ ৩ হাজার টাকা প্রদান করা হয়। প্রতিযোগিতায় ম্যান অব দ্য সিরিজ লাল চাঁন ও ম্যান অব দ্য ম্যাচ উল­াসকে সনি র‌্যাংক শো রুম এর পক্ষ থেকে এবং প্রত্যেক ম্যাচের ম্যান অব দ্য ম্যাচ খেলোয়ারকে এলজি বাটার ফ্লাই শো-রুমের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্টানে উপস্থিত ছিলেন আহবায়ক কমিটির সদস্য সচিব সিরাজুল ইসলাম স্যার, মুসত্মাফিজুর রহমান বাবলু, হায়দার আলী, অধ্যক্ষ শিলন, বশির আহমেদ, মিন্টু ভাই, আবু হানজালা, খোরশেদ আলম, বাবু, মশিউর, বাবু প্রমূখ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item