মেহেরপুরের গাংনীতে ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেপ্তার।

আবু হোসেনঃ-মেহেরপুরের গাংনীতে একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি আতিয়ার(৪০) পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে । গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার রাইপ...

আবু হোসেনঃ-মেহেরপুরের গাংনীতে একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি আতিয়ার(৪০) পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে । গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার রাইপুর তিন রাসত্মার মোড় নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয় । সে উপজেলার বানিয়া পুকুর গ্রামের আইজদ্দিনের ছেলে ।
পুলিশ সূত্রে জানা গেছে, বানিয়া পুকুর গ্রামের আইজদ্দিনের ছেলে একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি, আতিয়ার এদিন রাইপুর গ্রামের তিন রাসত্মার মোড়ে অবস্থান করছে, এ মর্মে খবর পেয়ে তাকে গ্রেপ্তার করা হয় । তার বিরুদ্ধে গাংনী বাজারে চাল পট্টিতে বোমা হামলা মামলা ও পার্শ্ববর্তী আলমডাঙ্গা থানায় মামলা রয়েছে । পুলিশ আরো জানায়, সে পূর্ব বাংলার কমিনিষ্ট পার্টি এম এল (লাল পতাকা)র আঞ্চলিক কমান্ডার আকছেদ এর অন্যতম সহযোগি । এ রিপোর্ট লেখা পর্যনত্ম তাকে গাংনী থানায় রাখা ছিল ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item