গাংনীতে স্বেচ্ছাচারীএমপির পকেট কমিটি পূণর্গঠনের দাবীতে বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

এম.এ.লিংকনঃ-গাংনীতে বিএনপি সমর্থিত এমপির স্বেচ্ছাচারীতাএবং মনগড়া পকেট কমিটি পূণর্গঠনের দাবীতে বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহ...

এম.এ.লিংকনঃ-গাংনীতে বিএনপি সমর্থিত এমপির স্বেচ্ছাচারীতাএবং মনগড়া পকেট কমিটি পূণর্গঠনের দাবীতে বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে বিএনপির নেতাকর্মীদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বিএনপিকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করার লক্ষ্যে উপজেলা অডিটোরিয়ামে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সভায় কাজীপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি প্রবীণ নেতা ইব্রাহীম মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সাবেক থানা বিএনপির সভাপতি মোঃ আব্দুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্রো। এ সময় অন্যান্যদের বক্তব্য রাখেন সাবেক যুবদল নেতা মুরাদ আলী, কৃষক দলের নেতা শহিদুল ইসলাম নাসির, ষোলটাকা ইউপি সভাপতি সাবদাল হোসেন কালু,সাহার বাটি ইউপি সেক্রেটারি গোলাম ফারুক,তেতুবাড়িয়া ইউপি সেক্রেটারী আব্দুস সাত্তার, সাহাজুল করিম আকামত, আব্দুল আওয়াল মাষ্টার, আবুল হাশেম ফুল চাঁদ,আহসান হাবিব বাবূ,সাহাবদ্দিন আহমেদ,শফিউল ইসলাম,একে এম কামরুজ্জামান,সহরাব হোসেন,গিয়াস উদ্দীন,ছাত্র নেতা আব্দুল হান্নান, কাওছার আলী, ও শাজাহান সেলিম প্রমুখ। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন ধানখোলা ইউনিটের অন্যতম নেতা জয়নাল আবেদীন, শহিদুল ইসলাম, শরিফুল ইসলাম, রাইপুর ইউপি সম্পাদক হাফিজুর রহমান ভিজা, মোঃ রবিউল ইসলাম, মোঃ ঝুনু মিয়া, মোঃ সেলিম আহ্‌মেদ, কাজীপুর ইউপি নেতা গোলাম সরোয়ার, জান্নাতুল ফেরদৌস, সাহাবুদ্দিন, মখলেচুর রহমান, কাথুলী ইউনিয়ন বিএনপি’র অন্যতম নেতা ফেরদৌস ওয়াহেদ (বেল্টু), শামসুজোহা মাষ্টার, রুহুল মাষ্টার, মুজিবর রহমান, এছাড়াও পৌর বিএনপির ১ নং ওয়ার্ডের সাবেক সেক্রেটারী শামসুজামান, কামরুল ইসলাম, আব্দুল বাকী, ২ নং ওয়ার্ডের সেক্রেটারী আব্দুল ওয়াদুদ, আনিচুর রহমান, খাইরুল ইসলাম, গোলাম সরোয়ার, সিদ্দুকুর রহমান, শামীম রেজা সেন্টু, ৩ নং ওয়ার্ডের সেক্রেটারী আব্দুল লতিফ, শরিফুল ইসলাম, কামাল হোসেন, সিরাজুল ইসলাম, নূরুল ইসলাম মাষ্টার, ৪ নং ওয়ার্ডের হাফিজুর রহমান মানিক, আব্দুল মান্নান, আজাদ, ডাকু, নাজমূল হক, ৫ নং ওয়ার্ডের সেক্রেটারী সেলিম আহ্‌মেদ, আলফাজ উদ্দিন, ৬ নং ওয়ার্ডের সেক্রেটারী নাসির উদ্দিন, নুরুল ইসলাম, আহসান হাবীব, ৭ নং ওয়ার্ডের সাঈদ আহমেদ, ভাদু, হারেজ আলী, মজনু, ৮ নং ওয়ার্ডের সেক্রেটারী শাহিদুল ইসলাম, ফজলুল হক, কিতাব উদ্দিন, ইয়াকুব আলী, মিনার হোসেন, ৯ নং ওয়ার্ডের সভাপতি জহুরুল ইসলাম, মহাবুল, আখের, মানা ও আতিয়ার রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, বিএনপিকে বিভক্ত করার জন্য এবং কোন গ্রুপ করার জন্য এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়নি। বিএনপিকে শক্তিশালী দল হিসেবে গড়ে তুলে আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা রাখার লক্ষ্যে মত বিনিময় সভার আয়োজন করা হয়। আগামী ৩১ জানুয়ারীর মধ্যে এমপি ঘোষিত বিভিন্ন কমিটি পূর্ণগঠনের আল্টিমেটাম দিয়ে বক্তারা বলেন, এমপি তার অবস্থান থেকে সরে না আললে নেতা-কর্মীদের নিয়ে আন্দোলন গড়ে তোলার আহবান জানানো হয়। পরিশেষে বিএনপি নেতা জাভেদ মাসুদ মিল্টনের পক্ষে শীতার্ত মানুষের মধ্যে ১১ (এগার) শত কম্বল বিতরণের ঘোষনা দেয়া হয়। সভায় উপজেলা বিএনপির নেতৃবর্গও তার অঙ্গ গঠনের প্রায় ৩ শতাধিক নেতা কর্মী সমর্থক অংশ নেয়।
সমপ্রতি মেহেরপুর-২ গাংনী আসনের এমপি ও মেহেরপুর জেলা বিএনপির আহবায়ক আমজাদ হোসেনের নেতৃত্বে উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড কমিটি গঠন করায় নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।এ থেকে নেতাকর্মীদের একটি বড় অংশ দিন দিন এমপি আমজাদ হোসেনের বিপক্ষে অংশ নিচ্ছে।
+++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item