উনি পৌর পিতা তাই.....!

এম,এ,লিংকনঃ- গাংনী উপজেল স্বাস্থ্য কমপ্লেক্স নানা অনিয়ম দুর্নীতি বাসা বেঁধেছে। এসবের প্রতিবাদ করতে গেলে উল্টো পৌর মেয়রের হাতে লাঞ্চিত হতে হয়...

এম,এ,লিংকনঃ- গাংনী উপজেল স্বাস্থ্য কমপ্লেক্স নানা অনিয়ম দুর্নীতি বাসা বেঁধেছে। এসবের প্রতিবাদ করতে গেলে উল্টো পৌর মেয়রের হাতে লাঞ্চিত হতে হয়। এ রকম অপ্রীতিকর ঘটনা ঘটেছে গতকাল সোমবার বিকেলে হাসপাতাল চত্বরে। জানাগেছে হাসপাতলে ডাক্তার নার্সদের রোগীদের প্রতি অনিহা জরুরী বিভাগে ডাক্তার না থানা পানিও জলের সমস্যা (হাসপাতাল এলাকায় কোন গভীর বা অগভীর নলকুপ না থাকা) মালি সুইপার দিয়ে জরুর বিভাগে রোগীদের সেবা প্রদান। রাতে বৈদ্যুৎতিক বাল্ব না থাকা মাদক সেবীদের আড্ডা ডিএসএফ প্রজেক্ট গর্ভোত্তর প্রসূতিদের টাকা দিতে দুর্নীতি ঘুষ বাণিজ্যের মাধ্যেমে ডিএসএফ-এর টাকা ইত্যাদি অনিয়মের প্রতিবাদ জানালে হাসপাতালের পিয়ন ও অফিস সহকারী লিটন প্রতিবাদকারীদের উপর চওড়া হয় এবং মারতে উদ্যত হয়। এ নিয়ে বাক-বিতন্ডার এক পর্যায়ে লিটন পৌর মেয়র আওয়ামীলীগ নেতা আহম্মেদ আলীকে ডাক দিলে তিনি তাৎক্ষনিক ভাবে আর্বজনা ফেলা গাড়িতে স্ব-শরীরে হাসপাতালে প্রবেশ করে প্রতিবাদ কারী পৌর ক্লাবের সভাপতি নিজানুর রহমান মিজানকে গালিগালাজ করে এবং হাসপাতাল এলাকা থেকে বেরিয়ে যেতে বলে। মিজানের কোন কথা না শুনে পৌর মেয়র মারতে উদ্যত হয় এবং বলেন হাসপাতালের কোন অনিয়ম হলে আমি দেখব। কারও মাতব্বরি চলবে না। এক পর্যায়ে পৌর মেয়র ক্ষমতার দাপট দেখিয়ে মিজানের ঘাড় ধাক্ক দেয়। এ ব্যাপারে প্রত্যক্ষদর্শিরা জানায়ু হাসপাতালে নানা অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে কোন কথা বলা যাবে না। কিন্তু কিছুদিন আগেই আমাদের পৌর পিতা তার ক্যডার বাহিনী নিয়ে এসে হাসপাতালের স্টাফ এবং নার্সদের যাচ্ছে তায় ভাবে গালাগালী করেছিলেন এমনকি কাপড় পর্যন্ত খুলে নিতে চেয়েছিলেন এবং নার্সরা এজন্য বিক্ষভ ও করেছিলেন কিন্তু রাতারাতি তিনি আবার উল্টো পদক্ষেপ নিলেন কেন? হাসপাতাল কর্তৃপক্ষ সকলকে ম্যানেজ করেই দুর্নীতি চালাচ্ছে। প্রতিবাদকারী নিজান জানায় পৌর মেয়র আমাদের ভোটে নির্বাচিত প্রতিনিধি। আমাদের ক্ষমতায় তিনি ক্ষমতাবান। হাসপাতালে কোন দুর্নীতি আমরা করতে দেবো না। প্রয়োজনে উর্দ্ধতন মহলে অভিযোগ করবে। পৌর মেয়রের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করতে চাইলে তাকে পাওয়া যায়নি (তার ফোন বন্ধ ছিল)। প্রত্যক্ষদর্শীরা খোবের সাথে বলেন উনি পৌর মেয়র তাই ক্ষমতারদাপট দেখান।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item