গাংনীতে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে ছাত্রলীগের হামলা। ব্যানার ও দলীয় পতাকায় অগ্নি সংযোগ।

গাংনীতে ছাত্রদলের ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হলেও ছাত্রলীগের কর্মীরা হামলা চালিয়ে তা হামলা পন্ড করে দিয়েছে।কর্মসূচ...

গাংনীতে ছাত্রদলের ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হলেও ছাত্রলীগের কর্মীরা হামলা চালিয়ে তা হামলা পন্ড করে দিয়েছে।কর্মসূচীর প্রস্তুতকালে ব্যানার ও দলীয়পতাকা ছিনিয়ে পদদলিত ও অগ্নি সংযোগের অভিযোগ করেছে ছাত্রদলের কর্মীরা।
অভিযোগ সূত্রে প্রকাশ গতকাল শুক্রবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)গাংনী উপজেলা কার্যালয়ে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর বিভিন্ন কর্মসুচী প্রসত্মতিকালে গাংনী পৌর মেয়র আওয়ামীলীগ নেতা আহমেদ আলীর নেতৃত্বে ছাত্রলীগ গাংনী শাখার নেতাকর্মীরা মিছিল সহকারে অনুষ্ঠানে হামলা চালায়। এ সময় তারা ছাত্রদলের ব্যানার ও দলীয় পতাকা পদদলিত করে অগ্নি সংযোগ করে।এ ঘটনায় ওয়ার্ড ,ইউনিয়ন,উপজেলা ও জেলা বিএনপির নেতা কর্মীরা প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item