বামন্দিতে মাদক ব্যবসা রমরমা,তলিয়ে যাচ্ছে যুবসমপ্রদায়,পদক্ষ্যেপ নেই প্রশাসনের।

এম.এ.লিংকন:- গাংনীর বামন্দি এলাকায় প্রকাশ্যে চলছে মাদকের ছড়াছড়ি। সীমানত এলাকা হওয়ায় এখানে মাদকের কোন সংকট নেই কাজেই বিভিন্ন এলাকার মাদক সেবী...

এম.এ.লিংকন:- গাংনীর বামন্দি এলাকায় প্রকাশ্যে চলছে মাদকের ছড়াছড়ি। সীমানত এলাকা হওয়ায় এখানে মাদকের কোন সংকট নেই কাজেই বিভিন্ন এলাকার মাদক সেবীরা সহ নতুন করে মাদকের ভয়াল থাবায় তলিয়ে যাচ্ছে স্কুল কলেজ পড়ুয়া ছাত্ররা। এলাকার মাদক স্পটগুলোতে চলছে বিভিন্ন ধরনের মাদক দ্রব্যর সমাহার এর মধ্যে রয়েছে ভারতীয় হুইসকি ৮ পিএম, হোরোইন, ফেন্সিডিল, গাজা। বামন্দীতে একটি পুলিশ ক্যাম্প থাকলেও এব্যপারে তাদের কোন মাথা ব্যথা নেই। মাঝে মধ্যে র‌্যাব পুলিশের হাতে কয়েকজন মাদক ব্যবসায়ী আটক হলেও তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে হাতে গোনা কয়েক বোতল ফেন্সিডিল। আটককৃত মাদক ব্যবসায়ীরা জামিন নিয়ে জেল হাজত থেকে বের হয়ে আবারোও শুরু করছে এ মাদক ব্যবসা ফলে ধ্বংস হচ্ছে যুব সমাজ বাড়ছে চুরি, ছিনতাই সহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড। মাদক সেবীদের নিরাপদ মাদক সেবনের স্থান হলো বামন্দী নিশিপুর স্কুল এন্ড কলেজ চত্বর। দিনে কিংবা রাতে অল টাইম হট এ জায়গাটি চারদিকে ঘেরার ফলে মাদকসেবনকারীরা এ স্থানটি বেছে নিয়েছে নিরাপদ মনে করে। ফলে সকাল হলেই স্কুল কলেজে আগত ছাত্র/ছাত্রীরা দেখতে পাই পরিত্যাক্ত ফেন্সিডিলের বোতল । এছাড়াও বামন্দী বালিকা বিদ্যালয় প্রাঙ্গন, বাস্ট্যান্ডের ব্রিজের পার্শ্বে এ সব ব্যবসায়ীক দের আনা গোনা লক্ষ্য করা যায় বিষয়টির দিকে প্রশাসনিক কর্মকর্তাদের প্রতি দৃষ্টি আকর্ষন করেছেন স্থানীয় সচেতন মহল।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item