গাংনীর পল্লীতে সন্ত্রাসীদের হানা, লুটপাট, আহত-২।

সাহাজুল সাজুঃ- গাংনী পল্লীতে অজ্ঞাত সন্ত্রাসীরা হানা দিয়ে টিভি, ভিসিডি সহ আনুমানিক ১০ হাজার টাকার মালামাল লুট করেছে। এ সময় পিটিয়ে আহত করেছে ...

সাহাজুল সাজুঃ- গাংনী পল্লীতে অজ্ঞাত সন্ত্রাসীরা হানা দিয়ে টিভি, ভিসিডি সহ আনুমানিক ১০ হাজার টাকার মালামাল লুট করেছে। এ সময় পিটিয়ে আহত করেছে সোহাগ (২৮) ও ইছাহাক (৩৫) নামের দু’জনকে। এরা হলো গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের বেড় গ্রামের আবু তাহেরের ছেলে সোহাগ ও আবু সালেহের ছেলে ইছাহাক।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার দিবাগত মধ্যে রাতে উপজেলার ধানখোলা ইউনিয়নের বেড় গ্রামের মজিবরের ছেলে কামালের মুদি দোকানে ১০-১২ জনের এক স্বসস্ত্র সন্ত্রাসী দল হানা দিয়ে টিভি, ভিসিডি ও আসবাবপত্র লুট করে নিয়ে যাবার সময় দোকানে বসে থাকা খদ্দেররা হৈ-চৈ করলে তাদের পিটিয়ে রক্তাক্ত জখম করে নির্বিঘ্নে চলে যায়। আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে এলাবাসীর অভিযোগ এ অঞ্চলে আইন শৃংখলার চরম অবনতি হয়েছে। বর্তমান সন্ত্রাসীদের ভয়ে এলাকার প্রভাবশালীরা শহরে বসবাস করছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item