কেন্দ্রীয় নির্বাহী কমিটির ত্রান ও পূর্নবাসন বিষয়ক সহ-সম্পাদক নির্বাচিত হওয়ায় গাংনীতে এমপি আমজাদ হোসেনকে বিএনপির ব্যাপক সংবর্ধনা।

হারুন-অর-রশীদ রবিঃ- মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও মেহেরপুর জেলা বিএনপির সভাপতি জননেতা আমজাদ হোসেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ত্রান ও ...


হারুন-অর-রশীদ রবিঃ- মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও মেহেরপুর জেলা বিএনপির সভাপতি জননেতা আমজাদ হোসেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ত্রান ও পূর্নবাসন বিষয়ক সহ-সম্পাদক নির্বাচিত হওয়ায় গাংনী উপজেলা বিএনপির উদ্যোগে গতকাল বৃহস্পতিবার গাংনী ডিগ্রি কলেজ মাঠে ব্যাপক সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হক চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সহ সভাপতি ইব্রাহিম মন্ডল, পৌর বিএনপির সভাপতি প্রভাষক ইসমাইল হোসেন, থানা বিএনপির সম্পাদক আসাদুজ্জামান বাবলু চেয়ারম্যান, পৌর বিএনপির সম্পাদক কামরুজ্জামান ডাবু, বিএনপি নেতা আব্দুল আওয়াল চেয়ারম্যান, আশরাফুল ইসলাম মজনু চেয়ারম্যান, পৌর কমিশনার ইনসারুল হক ইনসু, আব্দুল্লাাহিল মারুফ পলাশ, নজরুল ইসলাম তারা, জেলা ছাত্রদলের সম্পাদক আব্দাল হকসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন পৌর বিএনপির যুগ্ম সম্পাদক মুসত্মাফিজুর রহমান বাবলু।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আমজাদ হোসেন বলেন, বর্তমান সরকার তাদের কর্মকান্ডে জনগন সরকারের উপর আস্থা হারিয়ে ফেলেছে, হয়ে পড়েছে জনবিচ্ছিন্ন। সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে টের পেয়ে আন্দোলন ঠেকাতে বিরোধী দলের নেতা-কর্মীদের উপর নির্যাতন চালিয়ে যাচ্ছে। দেশের স্বাধীনতা ও ও সার্বভৌমত্ব রক্ষার্থে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন।
সংবর্ধনা শেষে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে হয়রানীমূলক ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে গাংনী শহরে এক বিশাল গণমিছিল বের করা হয়।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item