গাংনীর রাইপুর ইউপি চেয়ারম্যান আলফাজ উদ্দিন কালুর বিরুদ্ধে রাস্তার পাশের গাছ কাটা সহ চরমপন্থি কানেকশনের অভিযোগ।

ডেস্ক- রাইপুর ইউপি চেয়ারম্যান আলফাজ উদ্দিন কালুর বিরুদ্ধে চরমপন্থি কানেকশনের অভিযোগ উঠেছে। অভিযোগে বলা হয়েছে, চেয়ারম্যান আলফাজ উদ্দিন কালু দ...

ডেস্ক- রাইপুর ইউপি চেয়ারম্যান আলফাজ উদ্দিন কালুর বিরুদ্ধে চরমপন্থি কানেকশনের অভিযোগ উঠেছে।
অভিযোগে বলা হয়েছে, চেয়ারম্যান আলফাজ উদ্দিন কালু দীর্ঘদিন যাবৎ চরমপন্থি সংগঠনের মাধ্যমে নানা রকম অন্যায় অ-বিচার করে রাইপুর ইউপিতে রাম রাজত্ব কায়েম করে আসছে। চরমপন্থিদের সহায়তায় সে এলাঙ্গীর কানাপুকুরে সন্ত্রাসী রাজত্ব কায়েম করছে। গজাড়িয়া হেমায়েতপুর গ্রামের আবুল ফারাজীর ৪ বিঘা জমি জোর পূর্বক দখল করে আছে। অভিযোগ করা হয়েছে তারই ইঙ্গিতে বাথান পাড়া গ্রামের শফিকুল নামের এক স্কুল ছাত্রকে হত্যা করা হয়। যে ঘটনার নায়ক ছিল চরম পন্থি নেতা ক্রসফায়ারে নিহত তজবির হাসান লিপু ওরফে হাউস। এ সময় প্রশাসনের লোকজন ওই গ্রামের কুমকুম নামে একজন কে আটক করলেও চেয়ারম্যান তার ক্ষমতা বলে তাকে ছাড়িয়ে নেওয়া হয়। বলা হয়েছে তার লালিত চরমপন্থি দলের সদস্যরা এ উপজেলার বিভিন্ন গ্রামে নীরব চাঁদাবাজি করে যাচ্ছে। তাদের মধ্যে গজাড়িয়া হেমায়েতপুর গ্রামের রবজেল মালিথার ছেলে হযরত (৩০) সে চরমপন্থি নেতা নিহত সাভারের সহযোগী। তার নামে গাংনী থানায় জিডি নং- ৪৪৯ তাং- ১২/১১/০৯ইং বাথান পাড়া গ্রামের সামসুলের ছেলে আনিসুল (২৫) তার নামে গাংনী থানার জিডি নং- ৯২৭ তাং- ২৬/১২/০৯ইং একই গ্রামের হানেফ মন্ডলের ছেলে জামিরুল (২৫) জিডি নং- ৯২৭ তাং- ২৬/১২/০৯ইং গাংনী থানা সুত্রে প্রকাশ চরমপন্থি নেতা সাভারের মৃত্যুর পর সংগঠনকে শক্তি করার লক্ষে কাজ করছে। চাঁদপুর গ্রামের নবিসউদ্দিনের ছেলে মোমিন, মহাসিন, আলমডাঙ্গা, বাচামারী গ্রামের নয়মদ্দিনের ছেলে সাফিকুল, ওয়াজ উদ্দিনের ছেলে শাহিন, গাংনীর হেমায়েতপুর গ্রামের মৃত দেলবতের ছেলে পলাশ (৩০), মৃত- কফিতুলের ছেলে পিকু (৩০) এদের নামে গাংনী থানার জিডি নং- ৯২৭, তাং- ২৬/১২/০৯ ও ৪৪৯ তাং- ১২/১১/০৯ইং এ উল্লেখ যোগ্য। এ ছাড়া গতকয়েক দিন আগে রাইপুর বাথান পাড়া গ্রামের মধ্যে বর্তী রাসত্মা হতে ১০টি দামি গাছ কেটেছে যা দিয়ে এলাকার চরমপন্থিদের লালন পালন করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ ব্যপারে আলফাজ উদ্দিন কালূ বলেন এ সকল অভিযোগ রাজনৈতিক প্রতি হিংসার কারণ ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item