মেহেরপুরের গাংনীর পল্লী সাহেবনগরে আলগামনে বোমা হামলা ॥ আহত-২ বোমা উদ্ধার।

জাহিদ মাহ্‌মুদ বামন্দী প্রতিনিধীঃ-মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দি-কাজিপুর সড়কের সাহেবনগর তালতলার মাঠে রোববার রাত সাড়ে আটটার দিকে সলি বোঝাই...


জাহিদ মাহ্‌মুদ বামন্দী প্রতিনিধীঃ-মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দি-কাজিপুর সড়কের সাহেবনগর তালতলার মাঠে রোববার রাত সাড়ে আটটার দিকে সলি বোঝাই আলগামনে বোমা হামলার ঘটনা ঘটেছে। এতে সলি ব্যবসায়ী কাজিপুর গ্রামের জিয়াউর রহমান (৩৫) ও সাহেবনগর গ্রামের শাহজাহান আলী (৩২) আহত হয়েছে। গুরুতর আহত জিয়াউর রহামানকে নেওয়া হয় কুষ্টিয়া হাসাপাতালে। হামলার বিষয়ে এলাকার মানুষ ভিন্ন ভিন্ন মতামত প্রকাশ করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি অবিষ্ফোরিত বোমা উদ্ধার করেছে।
পুলিশ ও এলাকা সুত্রে প্রকাশ, রোববার সন্ধ্যা রাতে কাজিপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে জিয়াউর রহমান তার সঙ্গীয় ব্যবসায়ী সাহেবনগর গ্রামের খোদা বক্সের ছেলে শাহজাহানকে সাথে নিয়ে একই গ্রামের শুকুর আলীর ছেলে মিঠূ মিয়ার আলগামনে সলি বোঝাই করে আলমডাঙ্গার আসমান খালী বাজারের উদ্দেশ্যে রওনা দেয়। গ্রাম থেকে ৩ কিলোমিটার দুরে সাহেবনগর গ্রামের তালতলা মাঠে পৌছলে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা আলগামন লক্ষ্য করে পর পর দুটি বোমা নিক্ষেপ করে। ১টি বোমা বিকট শব্দে বিষ্ফোরিত হয়। বোমাঘাতে জিয়াউর রহমানের বামপা ও শরীরের বিভিন্ন স্থান ক্ষত বিক্ষত হয়। সঙ্গীয় শাহজাহান আলী বোমাঘাতে জ্ঞাণ হারায়। বিকট শব্দে আশে পাশের গ্রাম গুলোতে আতংক ছড়িয়ে পড়ে।
আহতদের আর্ত চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে তাদেরকে উদ্ধার করে এবং স্থানীয় পুলিশ ক্যাম্পে খবর দেয়। পীরতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ উসমান ঘটনাস্থল থেকে একটি অবিষ্ফোরিত বোমা উদ্ধার করে। জিয়াউর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং শাহজাহানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
এ ব্যাপারে জানতে চাইলে এসআই উসমান জানান, উদ্ধারকৃত বস্তুটি বোমা নয় পটকা। যেটি বিষ্ফোরিত হয়েছে সেটি বোমা বলে ধারণা করা হলেও ঘটনাস্থল থেকে বোমার কোন আলামত পাওয়া যায়নি।
ঘটনাস্থলে উপস্থিত অনেকেই জানান, দাবিকৃত চাঁদার টাকা পরিশোধ না করায় সন্ত্রাসীরা এ হামলা চালাতে পারে। কেননা এলাকার অনেকেই সন্ত্রাসীদের ভয়ে নিরবে চাঁদা দিয়ে যাচ্ছে কিন্তু কেউ মূখ খোলে না। আবার অনেকেই মন্ত্রব্য করেছেন ছিনতাই বা ডাকাতি করার জন্যও এ হামলা হতে পারে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item