গাংনীর প্রতারক হাছিব মামলার আসামী ঢাকায় গ্রেফতার।

মনিটরিং- গাংনীর হাছিব দীর্ঘদিন বিদেশে পলাতক থাকার পর সমপ্রতি ঢাকার উত্তরা থানা পুলিশ তাকে প্রতারণার মামলায় গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।...

মনিটরিং- গাংনীর হাছিব দীর্ঘদিন বিদেশে পলাতক থাকার পর সমপ্রতি ঢাকার উত্তরা থানা পুলিশ তাকে প্রতারণার মামলায় গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে। আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে। হাসিব গাংনী শহরের আল্লার দান পাড়ার মৃত আব্দুল খালেকের ছেলে। তার বিরুদ্ধে উত্তরা থানায় ১ কোটি ৬০ লক্ষ টাকা আত্মসাতের মামলা রয়েছে। যার নং ২৫।
অভিযোগ সুত্রে জানা যায়, হাসিব এলাকার অনেক মানুষের নিকট থেকে বিদেশে পাঠানোর নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয় এবং ঢাকা শহর থেকেও বেশ কয়েকজন ব্যক্তির কাছ থেকে হন্ডির ব্যবসার নামে কয়েক কোটি টাকা হাতিয়ে নেয়। গাংনীর বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা সামসুজ্জামান কালামের কাছ ৩২ লক্ষ টাকা গ্রহণ করে। পরে হাসিব টাকা টালবাহানা করতে থাকে। এক পর্যায়ে ২০০৭ সালের ৩০ জুলাই সামসুজ্জামান কালাম ঢাকা জজ আদালতে প্রতারণা মামলা দায়ের করেন। ঢাকার কয়েকজন ব্যক্তি বিভিন্ন থানায় তার নামে মামলা দায়ের করেন। গ্রেফতার এড়াতে হাসিব বিদেশে পাড়ি জমায়।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item