গাংনীতে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার স্বীকার। দোকান ঘর ভাংচুর । আহত -৩

গাংনী প্রতিনিধি ঃ মেহেরপুরের গাংনীতে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার স্বীকার হয়েছে পাওনাদার । পাওনাদার প্রতিবাদ করলে প্রতিপক্ষ তাদের সেলুনের দো...



গাংনী প্রতিনিধি ঃ মেহেরপুরের গাংনীতে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার স্বীকার হয়েছে পাওনাদার । পাওনাদার প্রতিবাদ করলে প্রতিপক্ষ তাদের সেলুনের দোকান ভাংচুর করে ৩ জন কে আহত করে । আহতরা গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা রয়েছে । গতকাল বুধবার উপজেলার তেঁতুলবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে । এ ঘটনায় মামলা হয়েছে ।
জানা গেছে, উপজেলার তেঁতুলবাড়ীয়া গ্রামের মোঃ ফজলেল মোল্লার ছেলে আবুল কাশেম তার ছেলে কামরুল কে বিদেশ পাঠানোর জন্য একই গ্রামের গোলামের ছেলে আখতারের কাছে বছর খানেক আগে ১লাখ ৫হাজার টাকা দেয় । দীর্ঘদিন বিদেশ না পাঠিয়ে তালবাহানা করতে থাকে । উপায় না পেয়ে আবুল কাশেম এ ব্যাপারে স্থানীয় পুলিশ ক্যাম্পে অভিযোগ দায়ের করলে সমুদয় টাকা ফেরত দেওযার জন্য বলা হলেও প্রথম কিসিত্মতে ১৫ হাজার দেওয়ার পর আবার ও তালবাহনা করতে থাকে । গতকাল বুধবার টাকা চাইতে গেলে অভিযুক্ত আখতার তার গুন্ডা বাহিনি দিয়ে পাওনাদার আবুল কাশেমের স্ত্রী কমেলা খাতুন (৪২),ছেলে জামরুল (১৪), কামরুল (৩০) কে পিটিয়ে জখম করা হয় । এ সময় কামরুলের সেলুনের দোকান ভাংচুর করে ঘরের টিন নিয়ে যায় দূর্বৃত্তরা । আহতরা গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে । এ ব্যাপারে মামলা হয়েছে ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item