গাংনীতে বাংলাদেশ ছাত্র মৈত্রীর কমিটি গঠন।

নিউজ ডেস্ক - মেহেরপুরের গাংনীতে বংলাদেশ ছাত্র মৈত্রীর উপজেলা কমিটি গঠন করা হয়েছে ।গতকাল শনিবার সকালে উপজেলার বিআরডিবির হলরুমে মেহেরপুর জেলা ...


নিউজ ডেস্ক - মেহেরপুরের গাংনীতে বংলাদেশ ছাত্র মৈত্রীর উপজেলা কমিটি গঠন করা হয়েছে ।গতকাল শনিবার সকালে উপজেলার বিআরডিবির হলরুমে মেহেরপুর জেলা শাখার উদ্যোগে এ কর্মী সভার আয়োজন করা হয় । মনিরুজ্জামান কে সভাপতি,রুবেল কে সম্পাদক ও সাউদুর রহমান কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ঠ গাংনী উপজেলা কমিটি গঠন করা হয় । “মেহনতি জনার সাথে একাত্ম হও একই পদ্বতির বিজ্ঞান ভিত্তিক সাম্রদায়িক গনমুখী শিক্ষানীতি চালু কর” এ শ্লোগান কে সামনে নিয়ে বামসংগঠন কে শক্তিশালী করার লক্ষে তৃনমূল পর্যায়ে এ কমিটি গঠন করা হয় ।
সম্মেলনে জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য কমরেড হাশেম আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ওয়ার্কার্স পাটির সাধারন সম্পাদক কমরেড জালাল উদ্দীন ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সদস্য সজল পাল,অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির সদস্য কমরেড আহলাল,কমরেড মজনু,কমরেড হাশেম, কমরেড আলতাফ হোসেন প্রমুখ ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item