মেহেরপুরের গাংনীতে স্ত্রীর হাতে স্বমী খুন। ঘাতক স্ত্রীকে আটক করেছে পুলিশ॥

গাংনী অফিস- মাত্র ৪ শতক জমি ভাগ-কে কেন্দ্র করে গতকাল শনিবার সকালে মেহেরপুরের গাংনীতে শহিদা খাতুন পিটিয়ে ও গলা টিপে শ্বাসরুদ্ধ করে হত্যা করে...

গাংনী অফিস- মাত্র ৪ শতক জমি ভাগ-কে কেন্দ্র করে গতকাল শনিবার সকালে মেহেরপুরের গাংনীতে শহিদা খাতুন পিটিয়ে ও গলা টিপে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে স্বামী আবুল খায়ের-কে (৪৫)। ঘটনাটি গাংনী উপজেলার হাড়াভাঙ্গা পশ্চিমপাড়ায় ঘটেছে। স্বামীকে হত্যার দ্বায়ে পুলিশ ঘাতক স্ত্রী শহিদাকে আটক করেছে।
পুলিশ জানায়,গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের মৃতু আব্দুর রহিমের ছেলে আব্দুল খায়ের ও তার স্ত্রী শাহীদা খাতুনের মধ্যে ৪ শতক জমি ভাগ কে কেন্দ্র করে শনিবার সকাল ৯টার দিকে বচসা শুরু হয় । এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি শুরু হলে শাহীদা খাতুন তার স্বামী নিহত আবুল খায়েরের যৌনাঙ্গ চেপে ধরে । এতে আবুল খায়ের ঘটনাস্থলেই নিহত হয় ।খবর পেয়ে গাংনী থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে ।ঘাতক স্ত্রী শহীদাকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item