গাংনীর পল্লি মহাম্মদপুরে প্রকাশ্য চলছে জোয়ার আড্ডা,নষ্ট হচ্ছে যুব সম্প্রদায়।

সচিত্র প্রতিবেদন- জুয়া , তাস , সরকারী জমি দখল, সরকারী জমিতে অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান তোলা হোগল বাড়ীয়া মহাম্মদপুর স্কুলবাজারের নিত্যদিনের কাজ। ...

সচিত্র প্রতিবেদন-
জুয়া , তাস , সরকারী জমি দখল, সরকারী জমিতে অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান তোলা হোগল বাড়ীয়া মহাম্মদপুর স্কুলবাজারের নিত্যদিনের কাজ। আজ ১-লা মার্চ ২০১০ সোমবার প্রতি হাটের ন্যায় আজ ও হাট বসে শুরু হয় জোয়ার আড্ডা প্রথম জোয়াড়ী মোঃ বুদু পিতাঃ মুনসার আলী , গ্রাম শ্যামপুর , পোষ্ট মৌ বাড়ীয়া , দৌলত পুর কুষ্টিয়া। দ্বিতীয় জোয়াড়ী মোঃ মিজানুর রহমান পিতা: মৃত কুদ্দুস আলী , গ্রাম মহাম্মদপুর গাংনী , মেহেরপুর। দুই জোয়াড়ী খেলায় মত্ত,এমনটি ঘটে থাকে প্রতি হাটেই। জোয়ার আড্ডাতে শিশুদের পর্যন্ত অংস গ্রহন লক্ষ্যকরা যায়। আমাদের বিশেষ প্রতিনিধির তোলা ছবি,দুই জোয়াড়ী মিজান ও বুদু । জোয়াড়ী মিজান এলাকার হওয়াই দাপটের সাথে জোয়া খেলতে থাকে বাধা দেবার কেউ নেই এক সময় জোয়া খেলার অধিপত্য নিয়ে দুই জোয়াড়ীর মাঝে সৃষ্টি হয় মত বিরোধের এঘটনাকে কেন্দ্র করে বাজারে উত্তেজনা সৃষ্টি হয় । তাছাড়া বুদু ও সালাম নামে দুই চায়ের দুকান দার চা বিক্রির সাথে সাথে তাস খেলার ব্যবস্থা করে দেই। এব্যপারে প্রসাসনের কোন পদক্ষেপ দেখা যায়না।
এ অবস্থা চলতে থাকলে হোগলবাড়ীয়া মহাম্মদপুর স্কুলবাজার এক সময় জোয়ার আড্ডাতে পরিণত হবে। ফলে এলাকার বালক ও যুবক সম্প্রদায় অচিরেই নষ্ট হয়ে যাবে বলে এলাকা বাশি মনে করে।
(রিপোটার মিলন)

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item