মেহেরপুর গাংনীর কৃষি অফিসের উদ্যোগে শুভ উদ্বোধন ৪৫ হাজার কৃষকদের মধ্যে কৃষি উপকরণ বিতরণ কার্ড প্রদান।

এম এ লিংকন- গাংনী উপজেলা কৃষি বিভাগের উদ্যোগে ৪৫ হাজার কৃষকদের মধ্যে কৃষি উপকরণ বিতরণ কার্ড আনুষ্ঠানিক ভাবে প্রদানের শুভ উদ্ভোধন ঘোষনা করা হ...

এম এ লিংকন-
গাংনী উপজেলা কৃষি বিভাগের উদ্যোগে ৪৫ হাজার কৃষকদের মধ্যে কৃষি উপকরণ বিতরণ কার্ড আনুষ্ঠানিক ভাবে প্রদানের শুভ উদ্ভোধন ঘোষনা করা হয়েছে। গতকাল সকালে গাংনী পৌরসভা কার্যালয়ে কৃষকদের মধ্যে কার্ড বিতরণ শুরু করা হয়।
অনুষ্ঠানে উপজেলা কৃষি অফিসার এন, এ, হালিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী, জেলা কৃষি সমপ্রসারণ বিভাগের উপ-পরিচালক মনিরুজ্জামান। এ ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উদ্ভিদ সংরক্ষণবিদ আব্দুস সোবহান বিসিআইসি অনুমোদিত ডিলার শহিদুল ইসলাম প্রমুখ।
উপজেলা কৃষি অফিসার এন, এ, হালিম জানান, উপ-সহকারী কৃষি অফিসারদের জরীপ মতে উপজেলায় প্রকৃত কৃষকের সংখ্যা ৫৬ হাজার অথচ কৃষি দপ্তর সূত্রে ৪৫ হাজার কৃষকের সংখ্যা ৫৬ হাজার। ফলে সকল কৃষকদের কৃষি উপকরণ দেয়া সম্ভব হবে না। খুচরা সার বিক্রেতাদের কার্যক্রম সর্ম্পকে জানতে চাইলে তিনি আরও জানান, প্রকৃত সার ব্যবসায়ীদের মধ্যে লাইসেন্স না দেয়ার কারণে সার বিতরণ ব্যবস্থা মুখ থুবড়ে পড়েছে। রাজনৈতিক ভাবে সুবিধা নেয়ার জন্য অনেকেই ডিলার হয়েছেন।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item