গাংনীতে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা/১০ অনুষ্ঠিত

গাংনী অফিস- মেহেরপুরের গাংনীতে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা/১০ অনুষ্ঠিত হয়েছে । গতকাল সোমবার দিনব্যাপী উপজেলা...

গাংনী অফিস- মেহেরপুরের গাংনীতে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা/১০ অনুষ্ঠিত হয়েছে । গতকাল সোমবার দিনব্যাপী উপজেলা আডিটোরিয়ামে উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীরা এ প্রতিযোগীতার বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহণ করে ।
এ প্রতিযোগীতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আবু হেনা মোসত্মফা জামান , উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার এহসানুল হাবীব,কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন মেহেরপুর জেলা শাখার সভাপতি স্যার সিরাজুল ইসলাম,সহকারী শিক্ষা অফিসার নুর ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি গোলাম ফারূক,রিপোর্টার্স ইউনিটির সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম প্রমখ ।
অনুষ্ঠান দুটি ভ্যানুতে অনুষ্ঠিত হয় । একটি উপজেলা অডিটোরিয়ামে অপরটি গাংনী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে । প্রতিযোগীতার মধ্যে ছিল চিত্রাংকন,রচনা প্রতিযোগীতা,দেশাত্মবোধক,রবীন্দ্র সংগীত, নজরুল গীতি,নৃত্য, লোকগীতি, ছড়াগান, আবৃতি,অভিনয়,বক্তৃতা, হামদ-নাথ, ও কেরাত,প্রতিযোগীতায় বিচারকের দায়িত্ব পালন করেন গোলাম মোসত্মফা দুলাল,বিউটি, ও আমিরুল ইসলাম অল্ডাম । শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয় ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item