দৈনিক খবর পত্রিকার মেহেরপুর জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক এম এ লিংকন। সাংবাদিক মহলের অভিনন্দন ।

স্টাফ রির্পোটারঃ- ঢাকা থেকে প্রকাশিত জাতীয় পত্রিকা দৈনিক খবরের মেহেরপুর জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক এম এ লিংকন।দৈনিক খবরের সম্পাদক ডঃ মিজান...

স্টাফ রির্পোটারঃ- ঢাকা থেকে প্রকাশিত জাতীয় পত্রিকা দৈনিক খবরের মেহেরপুর জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক এম এ লিংকন।দৈনিক খবরের সম্পাদক ডঃ মিজানুর রহমান মিজান সংবাদিক এম এ লিংকনের হাতে নিজে জেলা প্রতিনিধির পরিচয় পত্র তুলে দেন।
সাংবাদিক এম এ লিংকন কুষ্টিয়া থেকে প্রকাশিত সময়ের কাগজ পত্রিকায় ষ্টাফ রিপোর্টার হিসেবে দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে কাজ করে আসছেন। সে গাংনী রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদকের দায়িত্বে রয়েছেন । সাংবাদিক লিংকন জেলা প্রতিনিধি হওয়ায় শুভেচ্ছা ও সাফল্য কামনা করেছেন সাংসদ আমজাদ হোসেন, সাবেক সাংসদ মকবুল হোসেন,উপজেরা চেয়ারম্যান এ কে এম শফিকুল আলম,আরটিভি মেহেরপুর জেলা সংবাদদাতা পলাশ খন্দকার, ইত্তেফাক পত্রিকার গাংনী সংবাদদাতা আমিরুল ইসলাম অল্ডাম দিনকাল প্রতিনিধি আইনুল হক,ইসলামিক টিভির সংবাদদাতা জুলফিকার আলী কানন,সংবাদ প্রতিনিধি আবু হোসেন,আমাদের সময়ের প্রতিনিধি ফারুক আহমেদ, অনলাইন পত্রিকা গাংনী নিউজের এডমিন মিজানুর রহমান হেলাল, মানবজমিন প্রতিনিধি সাজু আহমেদ, গ্রামের কাগজ প্রতিনিধি মাহাবুব আলম,পশ্চিমাঞ্চলের সাংবাদিক ডাঃ আলামিন,সাংবাদিক লিখন মিয়া,অনলাইন পত্রিকা গাংনী নিউজের সাংবাদিক মিলন হোসেন,আবুল হাসেম মন্টু,আজকের আলোর জাহিদুল ইসলাম প্রমুখ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item