গাংনীতে পৃথক পৃথক সংর্ঘষে আহত ৮।

এম এ লিংকন :- গাংনীতে জমিজমা সংক্রানত্ম ও পারিবারিক বিরোধের জের ধরে পৃথক পৃথক স্থানে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত হয়েছে ৮ জন। হাসপাতাল ও এলাকাবাসি ...

এম এ লিংকন :- গাংনীতে জমিজমা সংক্রানত্ম ও পারিবারিক বিরোধের জের ধরে পৃথক পৃথক স্থানে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত হয়েছে ৮ জন।
হাসপাতাল ও এলাকাবাসি সূত্রে জানা গেছে,গতকাল শুক্রবার দুপুরে গাংনী উপজেলার রামনগর গ্রামের রফিজ উদ্দীনের ছেলে হেকমত আলী ও চাঁদ আলী মধ্যে জমির সীমানা দখল নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে
সংঘর্ষ বাধে।এসময় আহত হয় হেকমত (৪৫),চাঁদ আলী(৪০) ও আশরাফুল(২০)। একই দিনে উপজেলার ধর্মচাকী গ্রামে জামাল উদ্দীনের ছেলে মিজানুর রহমানের সাথে প্রতিবেশী ওয়াহেদ আলীর ছেলে আব্দুর রাজ্জাকের মধ্যে বাড়ির সীমানা দখল নিয়ে সংঘর্ষ বাধে। এসময় আহত হয় মিজানুর(২৫), আব্দুর রাজ্জাক(৪০) ও তার ছেলে তাহাজ উদ্দীন (২৫)। এছাড়া এ দিন সকালে পারিবারিক কলহের জের ধরে উপজেলার হাড়িয়াদহ গ্রামের মৃত ইরাদ আলীর দুছেলে নাজের(২৮) ও কালু(৩২) র মধ্যে সংঘর্ষ বাধে। এতে দুজনই আহত হয়। উভয় ঘটনায় আহতরা গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি রয়েছে।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item