বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা মামলার আসামির ফাঁসি কার্যকর হওয়ায় গাংনীতে আওয়ামী লীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ।

মাহাবুবঃ-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের হত্যা মামলার ৫ আসামির ফাঁসি কার্যকর হওয়ায় বিচার বিভাগকে ধন্যবাদ জানিয়ে গাংনী ...


মাহাবুবঃ-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের হত্যা মামলার ৫ আসামির ফাঁসি কার্যকর হওয়ায় বিচার বিভাগকে ধন্যবাদ জানিয়ে গাংনী উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন গুলো উপজেলা শহরে আনন্দ মিছিল শেষে মিষ্টি বিতরণ করে । এদিন সকালে সংগঠন গুলো পৃথক পৃথক আনন্দ মিছিল বের করে ।রাতে ঘাতকদের ফাঁসি দেওয়া হয়েছে এমন খবর প্রচার হওয়ায় শতশত মুজিব ভক্ত উপজেলার বিভিন্ন গ্রাম থেকে গাংনী শহরে জমায়েত হতে থাকে। উপস্থিত জনতা জয়বাংলা শ্লোগান দিতে থাকে।।এই ঘাতকরাই একদিন জাতির জনককে নির্মমভাবে হত্যা করে।সেই খুনিদের মৃত্যুতে জনগন উল্লাসে ফেটে পড়ে। গাংনী উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীরা মিছিল শেষে শহীদ রেজাউল চত্তরে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শফিকুল আলম,ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলি,পৌর মেয়র আহমেদ আলী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Follow Us

গাংনী নিউজের পক্ষ থেকে সকল পাঠককে আন্তরিক শুভেচ্ছা । প্রিয় পাঠক, অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাংনী নিউজ এখন থেকে ২৪ ঘন্টাই আপডেট করাহবে। আমাদের ঠিকানা-www.gangninews.com আমাদের সাইটে প্রবেশ করুন- এখানে ক্লিক করে এবং গাংনীর সব খবর সবার আগে জেনে নিন ধন্যবাদ।

Hot in week

Recent

Comments

ডাউনলোড করুন। ছবি দেখে ফন্টটি সেটাপ করুন এবং ফিক্স করুন।
item